নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে চোরাই সিএনজি চক্রের মুলহোতা আটক

হাটহাজারীতে চোরাই সিএনজি চক্রের মুলহোতা আটক

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারীর হাজিতলি পাহাড়ি মাদক আস্তানায় অভিযান চালিয়ে সিএনজি চোর চক্রের মূল হোতা ও এজাহারনামীয় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী রাহাতকে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গত সোমবার অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

র্যাব ৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গত ১৭ এপ্রিল রাত ২টা ৪০ মিনিটের দিকে সিএনজি চালক মোঃ আলমগীর তার চাচাতো ভাইসহ সিএনজি নিয়ে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের পাকা রাস্তার উপর পৌছালে আসামী রাহাত মিয়া (২০) এবং তার সহযোগী শহিদুল ইসলাম সিএনজি থামিয়ে নাজিরহাট যাবে কিনা জিজ্ঞাসা করে।

তিনি বলেন, তখন সিএনজি চালক আলমগীর এবং তার চাচাতো ভাই গাড়ি হতে নেমে একজনের সাথে ভাড়া নিয়ে কথা বলার এক পর্যায়ে আসামী রাহাত মিয়া গাড়িটি দ্রুত ষ্ট্রাট দিয়ে টান দেয় এবং আসামী শহিদুল ইসলাম দ্রুত সিএনজির পিছনের সিটে উঠে সিএনজি নিয়ে নাজিরহাটের দিকে পালিয়ে যায়।

তিনি বলেন, তখন সিএনজি চালক আলমগীর হতবিহবল হয়ে সিএনজির পিছনে দৌড়াতে থাকেন । কিছুদূর যাওয়ার পর পুলিশের গাড়ী দেখতে পেয়ে পুলিশ ফোর্সদের নিকট ঘটনার বিস্তারিত বললে পুলিশের টহল ডিউটির গাড়ী দিয়ে ব্যারিকেড দিয়ে চোরাই সিএনজি গাড়ীটি উদ্ধার করে।

উক্ত ঘটনায় সিএনজি চালক মোঃ আলমগীর রাহাত মিয়া এবং তার সহযোগী শহিদুলকে আসামী করে চট্টগ্রাম জেলার হাটহাজারী মডেল থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নং ২৩(৪)২০২২, ধারা- ৩৭৯/৪১১ পেনাল কোড।

পরবর্তীতে তদন্তে উক্ত চুরির ঘটনায় পলাতক আসামী রাহাত মিয়ার সম্পৃক্ততা প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত তার বিরুদ্ধে গ্রেফতারী পযোয়ানা জারী করেন।

র‌্যাব-৭, চট্টগ্রাম সিএনজি চোর চক্রের মূল হোতা ও এজাহারনামীয় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী রাহাত মিয়াকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রাখে। এরই প্রেক্ষিতে র‌্যাব-৭, চট্টগ্রাম জানতে পারে যে, উক্ত ঘটনার এজাহারনামীয় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী রাহাত মিয়া গ্রেফতার এড়ানোর লক্ষ্যে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন হাজিরতলী এলাকায় আত্মগোপন করে রয়েছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গতকাল ২০ সেপ্টেম্বর ১২টা ৩০ মিনিটের দিকে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী মো: রাহাত মিয়া (২০), পিতা- ছালামত উল্লাহ @টিপু, সাং- আলীপুর, থানা- হাটহাজারী, জেলা- চট্টগ্রামকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে বর্ণিত মামলার ওয়ারেন্টভুক্ত আসামী বলে স্বীকার করে ।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে চট্টগ্রাম জেলার হাটহাজারী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com